ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাথিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ চরমপন্থি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
সাথিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ চরমপন্থি নিহত

পাবনা: পাবনার সাথিয়ার আতাইকুলা এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই চরমপন্থি নিহত হয়েছেন।

 

শুক্রবার (২৮ অক্টোবর) ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, সাথিয়া উপজেলার মাদারবাড়িয়া গ্রামের আফসার আলীর ছেলে চরমপন্থি দলের আঞ্চলিক নেতা বিপ্লব ব্যাপারী ওরফে বিপলু ও একই উপজেলার পাইকশা গ্রামের মোতালেব হোসেন মিস্ত্রির ছেলে ময়েন উদ্দিন মদন।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার বীনা রানী দাস বাংলানিউজকে জানান, আতাইকুলার গয়েশবাড়ি গ্রামের একটি বাড়িতে সন্ত্রাসীরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এ সংবাদে র‌্যাব সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি চাল‍ানো হলে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়ে।

এতে গুলিবিদ্ধ হয়ে বিপুল ও মদন নামে দুই সন্ত্রাসী নিহত হয়। পরে সেখান থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, নিহত বিপ্লব ও মদন স্থানীয় চরমপন্থি দলের সদস্য এবং শাহজাহান মাস্টার হত্যা মামলার অন্যতম আসামি। তাদের বিরুদ্ধে আতাইকুলা ও সাথিয়া থানায় কয়েকটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৫৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬/আপডেট: ০৯৩৫ ঘণ্টা
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।