ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কাউখালী বাজারে আগুন, ৬ দোকান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
কাউখালী বাজারে আগুন, ৬ দোকান পুড়ে ছাই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পিরোজপুর: পিরোজপুরের কাউখালী উপজেলায় অগ্নিকাণ্ডে ছয়টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

শুক্রবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে সদরের দক্ষিণ বাজারের বড় মসজিদ সংলগ্ন এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
 
প্রত্যক্ষদর্শী কাজী আব্দুল্লাহ আল রুমী বাংলানিউজকে জানান, সকালে বড় মসজিদ সংলগ্ন সিহাব ও সিয়াম ক্রোকারিজ নামে একটি প্লাস্টিকের দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের স‍ূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে ছয়টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে কাউখালী, ঝালকাঠি ও ভাণ্ডারিয়া ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিভিয়ে ফেলে।

কাউখালী দক্ষিণ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কালাম মওদুদ বাংলানিউজকে জানান, শফিক আহম্মেদের প্লাস্টিকের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

দোকানগুলো কাঠের ও টিনশেডের হওয়ায় আগুন দ্রুত পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। আগ‍ুনে শফিকের দোকানের প্রায় ৩০/৪০ লাখ টাকার মাল পুড়ে গেছে এবং পাশের দোকানগুলোর প্রায় অর্ধকোটি টাকার মালামাল পুড়ে গেছে।

কাউখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মহিববুল্লাহ বাংলানিউজকে জানান, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।