ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে ১৪ পেট্রোল বোমাসহ হুজি’র ৪ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
গাজীপুরে ১৪ পেট্রোল বোমাসহ হুজি’র ৪ সদস্য আটক

গাজীপুর: গাজীপুরে ১৪টি পেট্রোল বোমা ও বিপুল সংখ্যক জিহাদি বইসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদের (হুজি) চার সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরে গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ এ তথ্য জানান।

আটকরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের কাউলতিয়া মধ্যপাড়া এলাকার মো. খাইরুল ইসলাম (২৬), টাঙ্গাইল সদরের বিশ্বাস বেতকা আটপুকুর গ্রামের মো. আমিনুল হক (৪৯), একই জেলার গোপালপুর থানার খামারপাড়া গ্রামের মো. শহীদ উল্লাহ (৪৩) ও ময়মনসিংহের মুক্তাগাছা থানার সৈয়দপাড়া গ্রামের মো. গোলাম কিবরিয়া খান (২৫)।  

তাদের মধ্যে মো. খাইরুল ইসলাম ও গোলাম কিবরিয়া গাজীপুরের ইসলামিক ইনস্টিটিউট অব টেকনোলজির (আইইউটি) প্রাক্তন শিক্ষার্থী।  

পুলিশ সুপার জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার জয়দেবপুর থানার নান্দুয়াইন এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ২০ গজ পশ্চিমে জঙ্গলের ভেতরে সুফিয়া কটেজের পরিত্যক্ত একতলা ভবনে বিশেষ অভিযান চালানো হয়। এসময় ঘটনাস্থল থেকে দু’টি ছুরি, একটি চাপাতি, চারটি ককটেল, ইলেকট্রিক ডিভাইস, ১৪টি পেট্রোল বোমা ও বিভিন্ন জিহাদি বই জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬/আপডেট: ১৩৫০ ঘণ্টা
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।