ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সন্ত্রাস ও জঙ্গিবাদ রোধে একসঙ্গে কাজ করছি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
সন্ত্রাস ও জঙ্গিবাদ রোধে একসঙ্গে কাজ করছি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, দেশে পুলিশ-র‌্যাবসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাজ ও উদ্দেশ্য এক। দেশে শান্তি বজায় রাখা এবং দেশের মানুষকে স্বস্তিতে রাখা।

তাই আমরা সবাই একসঙ্গে সন্ত্রাস এবং জঙ্গিবাদ রোধে কাজ করছি।

শুক্রবার (২৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় আরআরএফ বরিশাল পুলিশ লাইন্সের নবনির্মিত ৬ তলা বিশিষ্ট ব্যারাক ভবনের উদ্বোধনের পর অফিসারদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, র‌্যাব পুলিশেরই একটি ইউনিট। পুলিশে যেমন আইজির তত্ত্বাবধায়নে নৌ-পুলিশ, হাইওয়ে পুলিশসহ বিভিন্ন ইউনিট রয়েছে। তেমনি র‌্যাবও পুলিশের একটি অংশ। এর আগে নবনির্মিত ব্যারাক ভবন উদ্বোধনের পর মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আকরাম হোসেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কমিশনার এস এম রুহুল আমিন, বরিশাল পুলিশ সুপার এস এম আক্তারুজ্জামান, বিএমপির অতিরিক্ত কমিশনার সায়েদুর রহমান, বিএমপির উপ-পুলিশ কমিশনার (সদর) হাবিবুর রহমান, বিএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) উত্তম কুমার পালসহ জেলা ও মেট্রো পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।