ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফতুল্লায় ইউপি সদস্যসহ ছিনতাইচক্রের তিন সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
ফতুল্লায় ইউপি সদস্যসহ ছিনতাইচক্রের তিন সদস্য আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় আন্তঃজেলা সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইচক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত একটি অটোরিকশা (ঢাকা মেট্রো-থ-১৩-০০৭৪) উদ্ধার করা হয়।

শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরে পুলিশ জানায়, বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দিনগত গভীর রাতে ফতুল্লার তুষারধারা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- পটুয়াখালির বাউফল বিশাল এলাকার মৃত আব্দুল সাত্তার মিয়ার ছেলে ইউপি সদস্য শানু (৪৫), নড়াইল নরাগাতি থানার কালিনগর এলাকার কাজি হারুন অর রশিদের ছেলে কাজি তরিকুল ইসলাম (৩৬) ও মুন্সিগঞ্জ জেলার দক্ষিণ চরমশোয়ারার  মঞ্জিল মিয়ার ছেলে মামুন (৩০)।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কাজি এনামুল জানান, ঢাকা ও নারায়ণগঞ্জের সিএনজিচালিত অটোরিকশা চালকদের কৌশলে বোকা বানিয়ে অটোরিকশা ছিনতাই করে চক্রটি। পরে মুক্তিপণ দাবি করে চাহিদা অনুযায়ী টাকা আদায় করে অটোরিকশা ফেরত দেওয়া হতো। বিশেষ করে বাউফল ইউপি সদস্য শানু ছিনতাইচক্রের মূলহোতা। তার নেতৃত্বে একটি বড় চক্র রয়েছে।

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছিনতাই হওয়া একটি অটোরিকশা উদ্ধারের অভিযানে ছিনতাই চক্রের সন্ধান পাওয়া যায় বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।