ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কাহালুতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
কাহালুতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, আটক ২

বগুড়া: বগুড়ার কাহালু উপজেলার মিরকাদারা ও বারমাইল এলাকার গার্ডেন ভিউ রেস্টুরেন্ট ও কমিউনিটি সেন্টারে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

অভিযানকালে ব্যবসায়িক প্রতিষ্ঠান দু’টির মালিকরা পালিয়ে যান।

গার্ডেন ভিউ রেস্টুরেন্টের ব্যবস্থাপক ও সহকারী ব্যবস্থাপককে আটক করা হয়েছে। তবে প্রাথমিকভাবে আটক দু'জনের নাম জানা যায়নি।

শুক্রবার (২৮অক্টোবর) বেলা সাড়ে ১০টার দিকে ওই অভিযানে নেতৃত্বে দেন জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা. তায়েব-উর-রহমান আশিক।

এ সময় ওই রেস্টুরেন্ট থেকে প্রচুর পরিমাণ পচা-বাসি খাবার, অননুমোদিত এনার্জি ড্রিংকস, ৭৫ বোতল বিয়ার ও ১৩৫ বোতল মাদকদ্রব্য জব্দ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা. তায়েব-উর-রহমান আশিক বাংলানিউজকে জানান, মাদকদ্রব্য রাখায় গার্ডেন ভিউ রেস্টুরেন্টের ব্যবস্থাপক ও সহকারী ব্যবস্থাপকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পক্ষ থেকে আদালতে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। জব্দকৃত মাদকদ্রব্যগুলো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের হেফাজতে রাখা হয়েছে।

তিনি বলেন, পচা-বাসি খাদ্যদ্রব্য রাখার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৩ ধারায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ভোক্তা সংরক্ষণ অধিদফতরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক অভিযানের জন্য আরও ২০ হাজার টাকা জরিমানা করেন প্রতিষ্ঠান দু’টির।

অভিযানে সার্বিক সহায়তায় ছিলো র‌্যাপডি অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
এমবিএইচ/টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।