ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিএনজি স্টেশনে ডাকা ধর্মঘট প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
সিএনজি স্টেশনে ডাকা ধর্মঘট প্রত্যাহার

ঢাকা: সিএনজি (রূপান্তরিত প্রাকৃতিক গ্যাস) স্টেশনগুলোতে ৩০ অক্টোবর থেকে ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।
 
শনিবার ( অক্টোবর ২৯) রাজধানীর এলেনবাড়িতে বিআরটিএ’তে ধর্মঘট আহ্বানকারীদের সঙ্গে ফলপ্রসূ বৈঠকের পর এই ধর্মঘট প্রত্যাহারের কথা জানান সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


 
এর আগে সড়ক ও জনপথ অধিদফতরের অস্বাভাবিক ইজারা বাড়ানোর সিদ্ধান্ত বাতিলসহ তিন দফা দাবি পূরণের দাবিতে আগামী ৩০ অক্টোবর থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ‍ডাক দিয়েছিলো সিএনজি ফিলিং স্টেশন মালিকরা।

শনিবারের বৈঠকে উপস্থিত ছিলেন, বিদুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু,  সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব এ এন এম ছিদ্দিক, বিআরটিএ চেয়ারম্যান নজরুল ইসলাম প্রমুখ।
 
এছাড়া মালিকদের দাবি পর্যালোচনায় সড়ক মন্ত্রণালয় এবং বিদ্যুৎ মন্ত্রণালয় দুটি কমিটি গঠন করেছে। কমিটি আগামী দুই মাসের মধ্যে রিপোর্ট জমা দেবে। এর মধ্যবর্তী সময়ে সরকারি জমিতে সিএনজি স্টেশন ও পেট্রোল পাম্পের জন্য জমি ইজারা সংক্রান্ত ইতোপূর্বে জারিকৃত নীতিমালা স্থগিত থাকবে।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব মো বেলায়েত হোসেনকে আহ্বায়ক করে গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন , যুগ্ম সচিব মনোজ কিশোর মজুমদার, সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. কফিল উদ্দিন, পেট্রোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল হক।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এসএ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।