ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়া প্রেসক্লাব ভবন নির্মাণে দেওয়া জায়গার বরাদ্দপত্র হস্তান্তর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
বগুড়া প্রেসক্লাব ভবন নির্মাণে দেওয়া জায়গার বরাদ্দপত্র হস্তান্তর ছবি: আরিফ জাহান-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রতীকী মূল্যে বগুড়া প্রেসক্লাব ভবন নির্মাণে দেওয়া জায়গার বরাদ্দপত্র আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সাধারণ সভায় প্রেসক্লাবের নেতাদের কাছে এ বরাদ্দপত্র হস্তান্তর করা হয়।

প্রেসক্লাবের সহ-সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়নের সঞ্চালনায় সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বগুড়া-১ আসনের এমপি ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এ বরাদ্দপত্র হস্তান্তর করেন।

সভায় প্রধান অতিথি আব্দুল মান্নান এমপি ছাড়াও দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক লালু, আব্দুর রহিম বগরা, জিয়া শাহীন, আমজাদ হোসেন মিন্টু, আরিফ রেহমান, সাগর কুমার রায়, মাসুদুর রহমান রানা, মোমিনুর রশিদ সাইন, ওয়াসিউর রহমান রতন, গৌরব চন্দ্র দাস, বাদল চৌধুরী, রাহাত রিটু, মামুনুর রশিদ প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথি প্রেসক্লাব ভবন নির্মাণে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এছাড়া ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের কাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্বোধন করার ব্যাপারে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় সভায়।

পাশাপাশি সর্বসম্মিক্রমে জায়গা বরাদ্দে সার্বিক সহযোগিতায় করায় রেলমন্ত্রী ও মন্ত্রণালয়ের সব কর্মকর্তা, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বগুড়া-১ আসনের এমপি আব্দুল মান্নান ও বিএফইউজের নেতাদের প্রতি অভিনন্দন জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এমবিএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।