ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারীর ভিডিও ধারণ, পপুলার কর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
নারীর ভিডিও ধারণ, পপুলার কর্মী গ্রেফতার

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে এক নারীর ভিডিও ধারণের সময় প্রতিষ্ঠানটির কর্মী হাসিবুর রহমান সুমনকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে ওই ব্যক্তির মোবাইলে ১০ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপও পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৯ অক্টোবর) সকাল ১০টার দিকে তাকে আটক করা হয়। পরে তাকে ধানমন্ডি থানায় নিয়ে যাওয়া হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ বাংলানিউজকে বিয়শষটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, যে নারীর ভিডিও ধারণের চেষ্টা করা হয়েছে তিনি সকালে ধানমন্ডির পপুলার ডায়াগস্টিক সেন্টারে আসেন। সেখানে একটি টেস্টের নমুনা সংগ্রহের জন্য টয়লেটে যান। এ সময় সুমন ওই নারীর গোপনে ভিডিও ধারণের চেষ্টা করে। ‍

‘বিয়ষটি টের পেয়ে ওই নারী চিৎকার শুরু করেন। তারপর উপস্থিত জনতা সুমনকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেছে। ’

ওসি জানান, সুমনের কাছ থেকে ১০ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ জব্দ করা হয়েছে। প্রাথমিকভাবে গোপনে ভিডিও ধারণের বিষয়টি স্বীকারও করেছেন তিনি।

‘ভিডিওতে ব্যবহৃত স্যামসাং ব্র্যান্ডের মোবাইল ফোন ও ভিডিও ক্লিপটি ফরেনসিক টেস্টের জন্য সিআইডির কাছে পাঠানো হবে,’ বলেও জানান আব্দ‍ুল লতিফ।

বাংলদেশ সময়: ২২১৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
পিএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।