ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের ইস্তেফাপুর গ্রামে মহন মুন্সী নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) রাতে নিহতের চাচা ফিরোজ আহমেদ ফিদু বাদী হয়ে এ হত্যা মামলা দায়ের করেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার বাংলানিউজকে জানান, মহন মুন্সী হত্যার ঘটনায় তার চাচা ফিদু বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। এ মামলার প্রধান আসামি ইস্তেফাপুর গ্রামের মুন্সী আব্দুল আজিজের ছেলে হাসানুজ্জামান তিতু (৪৮) ও মুরারীদহ গ্রামের ফজের আলীর ছেলে খোকন আলীকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

উল্লেখ্য, সদর উপজেলার ইস্তেফাপুর গ্রামের হাসানুজ্জামান তিতুর সঙ্গে জমি নিয়ে একই গ্রামের ফিরোজ আহমেদ ফিদুর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। শুক্রবার (২৮ অক্টোবর) রাতে তিতু ও তার লোকজন মোহন মুন্সী ও মুসলিম বিশ্বাসকে কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মোহনকে মৃত ঘোষণা করে।

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।