ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাইবান্ধায় নারীসহ ৫ জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
গাইবান্ধায় নারীসহ ৫ জনের কারাদণ্ড

গাইবান্ধা: গাইবান্ধায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় মোবাইলে প্রশ্নপত্র সংরক্ষণের দায়ে দুই নারীসহ পাঁচ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৯ অক্টোবর) রাত ৯টায় সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল মমিন খান এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার রিফায়েতপুর গ্রামের আমানুল হকের মেয়ে ফাতেমা আকতার (২৮), সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামের আমিনুর ইসলামের মেয়ে তানজিলা আকতার (২৬), সাদুল্যাপুর উপজেলার ভবানিপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে জাহিদুল ইসলাম (২৬), একই উপজেলার চাদকরিম গ্রামের মৃত বাচ্চু ব্যাপারীর ছেলে সাইদুর রহমান (৩৮) ও পীরপুর গ্রামের বানভাসা মিয়ার ছেলে রুবেল মিয়া (২২)।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদি হাসান বাংলানিউজকে জানান, মোবাইলে পরীক্ষার প্রশ্নপত্র সংরক্ষণ করায় ফাতেমা ও তানজিলা আটক করা হয়। এদিকে, বাল্য বিয়ের আয়োজন করায় জাহিদুল এবং গাঁজা ও হিরোইন সেবনকালে সাইদুর ও রুবেলকে আটক করা হয়।

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক ফাতেমাকে এক মাস, তানজিলাকে ১৫ দিন, জাহিদুলকে ১৫ দিন এবং সাইদুর ও রুবেল মিয়াকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।