ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কামারখন্দে পিস্তল ও গুলিসহ হত্যা মামলার আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
কামারখন্দে পিস্তল ও গুলিসহ হত্যা মামলার আসামি গ্রেফতার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে বিদেশি পিস্তল ও গুলিসহ জেলাল হোসেন শেখ (২৮) নামে হত্যা মামলার এক আসামিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১২) সদস্যরা।

রোববার (২৯ অক্টোবর) ভোরে উপজেলার আলোকদিয়ার মোড়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

জেলাল হোসেন বেলকুচি উপজেলার বয়রা গ্রামের আজিজুল শেখের ছেলে। তার বিরুদ্ধে হত্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

রোববার (৩০ অক্টোবর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২, সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. হাসিবুল আলম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার আলোকদিয়ার মোড়ে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ জেলাল হোসেনকে আটক করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত জেলাল শেখ দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ জেলাসহ পার্শ্ববর্তী জেলাগুলোতে অস্ত্র কেনা-বেচা করে আসছিলেন। এছাড়াও বেলকুচি থানার চর এলাকায় তিনি বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করতেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অপহরণ, ডাকাতি, হত্যাসহ অনেক মামলা তদন্তাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।