ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভেড়ামারার ইউএনও লাঞ্ছিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
ভেড়ামারার ইউএনও লাঞ্ছিত ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শান্তি মনি চাকমাকে (৪৬) শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে প্রাথমিক শিক্ষা রিসোর্স সেন্টারের এক সহকারী ইনস্ট্রাক্টরের বিরুদ্ধে।

রোববার (৩০ অক্টোবর) বেলা ১১টার দিকে ইউএনও নিজস্ব কার্যালয়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন সহকারী ইনস্ট্রাক্টর রমেন্দ্রনাথ বিশ্বাস।

এ সময় তিনি ইউএনওকে লক্ষ্য করে পেপার ওয়েট ছুঁড়ে ‍মারেন।

পরে উপজেলা সিনিয়র মৎস্য অফিসারসহ অন্যান্যরা রমেন্দ্রনাথ বিশ্বাসকে আটক করে ভেড়ামারা থানা পুলিশে  সোপর্দ করেন।

এ ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেন ভেড়ামারা সার্কেলের সহকারী সিনিয়র পুলিশ সুপার কামরুল ইসলাম।
সূত্র জানায়, জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ডিউটি দেওয়াকে কেন্দ্র করে অসন্তুষ্ট ছিলেন প্রাথমিক শিক্ষা রিসোর্স সেন্টারের সহকারী ইনস্ট্রাক্টর রমেন্দ্রনাথ বিশ্বাস।

তিনি ডিউটি করতে অস্বীকৃতি জানিয়ে চিঠি গ্রহণ না করে ইউএনওকে গালিগালাজ করে তার পিয়ন আব্দুর রশিদকে ফিরিয়ে দেন।

এরপর রোববার বেলা ১১টায় ইউএনও শান্তি মনি রমেন্দ্রনাথকে ডেকে পাঠান। তার কার্যালয়ে দু জনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে টেবিলে থাকা পেপার ওয়েট ছুঁড়ে মারেন রমেন্দ্রনাথ বিশ্বাস। এছাড়া পায়ের স্যান্ডেল খুলে ইউএনওকে মারতে ছুটে যান ও লাথি মারেন।

এ সময় উপজেলা সিনিয়র মৎস্য অফিসার গোলাম সরোয়ারসহ অফিসের অন্যান্য কর্মচারীরা তাকে আটক করে।

ভেড়ামারার ইউএনও শান্তি মনি চাকমা ঘটনার সত্যতা স্বীকার করে ‍বাংলানিউজকে বলেন, জেএসসি পরীক্ষার সরকারি ডিউটি পালনের চিঠি না নেওয়ায় রমেন্দ্রনাথ বিশ্বাসকে ডেকে পাঠানো হয়েছিল। এ বিষয়ে প্রশ্ন করলে তিনি ক্ষিপ্ত করে আমাকে হত্যার উদ্দ্যেশে পেপার ওয়েট ছুঁড়ে মারেন ও আঘাত করেন।

ভেড়ামারা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন খন্দকার জানান, এ ঘটনায় ইউএনওর অফিস সহকারী হানিফ উদ্দীন দুপুরে বাদী হয়ে একটি লিখিত অভিযোগ করেছেন।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।