ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঈশ্বরগঞ্জে স্কুল ছাত্রীর উপবৃত্তির টাকা হাওয়া!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
ঈশ্বরগঞ্জে স্কুল ছাত্রীর উপবৃত্তির টাকা হাওয়া!

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে লামিয়া আক্তার নামে এক স্কুল ছাত্রী তিন বছর ধরে উপবৃত্তির টাকা পাচ্ছে না বলে অভিযোগ করেছে।

 

স্থানীয় বালিকা বিদ্যালয় ও মহিলা কলেজের ওই ছাত্রীর গত তিন বছরের উপবৃত্তির টাকা কোথায় গেলো তার কোনো হদিস মিলছে না।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের চরপুম্বাইল গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে লামিয়া ঈশ্বরগঞ্জ বালিকা বিদ্যালয় ও মহিলা কলেজের অষ্টম শ্রেণিতে পড়ে।

লামিয়া বাংলানিউজকে জানায়, ষষ্ঠ শ্রেণিতে ভর্তির সময় ২০১৪ সালে উপবৃত্তির তালিকাভুক্ত হয় সে। শুধু পরীক্ষার ফি দিয়ে পড়ালেখা করে আসছে কিন্তু গত তিন বছর ধরে তার নামে উপবৃত্তির সরকারি বরাদ্দ এলেও বরাদ্দের এক টাকাও পায়নি।

২০১৪ সালের প্রথম কিস্তির টাকা নিতে এলে লামিয়ার বাবা পঙ্গু বাচ্চু মিয়াকে জানানো হয়, তার মেয়ে উপবৃত্তির তালিকাভুক্ত হয়নি।

পরে জানা যায় লামিয়া উপবৃত্তির তালিকাভুক্ত। ওই অবস্থায় কর্তৃপক্ষ বিষয়টি ভুল হয়েছে জানিয়ে লামিয়ার উপবৃত্তির টাকা বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে, লামিয়ার বাবাকে বাড়িতে পাঠিয়ে দেয়।

পরে উপবৃত্তির টাকা বিতরণ ডাচবাংলা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে শুরু হয়। কিন্তু অজ্ঞাত কারণে এখন পর্যন্ত লামিয়া তার উপবৃত্তির টাকা পায়নি।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ বালিকা বিদ্যালয় ও মহিলা কলেজের প্রিন্সিপাল মহির উদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, এ বিষয়টি নিয়ে ওই শিক্ষার্থীর বাবাকে ময়মনসিংহ ডাচবাংলা ব্যাংকে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
এমএএএম/আরআইএস/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।