ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে বিদ্যালয়ের সামনে ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক খুঁটি (ভিডিওসহ)

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
কেরানীগঞ্জে বিদ্যালয়ের সামনে ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক খুঁটি (ভিডিওসহ) বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা এলাকায় ৬৬ নং নয়া শুভাঢ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মূল ফটক থেকে মাত্র কয়েক গজ দূরে রয়েছে একটি ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক খুঁটি। যেকোন সময় সেটি ভেঙে পড়তে পারে।

খুঁটিটির নিচের অংশে মরিচা ধরে প্রায়ই ভেঙে গেছে। বর্তমানে খুঁটির সঙ্গে টানা বৈদ্যুতিক তারের উপর ভর করেই দাঁড়িয়ে আছে সেটি। তবে যে কোন সময় ভেঙে গিয়ে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। আহত হতে পারে স্কুল পড়ুয়া শিশুরা।

শুভাঢ্যা পূর্বপাড়া এলাকার বাসিন্দা মাহমুদুল হাসান জানান, বিদ্যালয়ের মূল ফটকের কয়েক গজের মধ্যেই ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক খুঁটিটি দাঁড়িয়ে রয়েছে। যে কোন সময় এটি ভেঙে পড়লে স্কুল শিক্ষার্থীরা আহত হতে পারে। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরদারী প্রয়োজন।
নাম প্রকাশে অনিচ্ছুক ঢাকা পল্লী বিদ্যু‍ৎ সমিতির (ঢাকা পবিস-৪) এক লাইনম্যান জানান, খুঁটিটি অপসারণ করে যতো দ্রুত সম্ভব নতুন খুঁটি স্থাপন করা প্রয়োজন। তবে খুঁটিটি শুভাঢ্যা জোনাল অফিসের আওতায় পড়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে রোববার (৩০ অক্টোবর) সকাল ১১টার দিকে ঢাকা পল্লী বিদ্যু‍ৎ সমিতির (ঢাকা পবিস-৪) শুভাঢ্যা জোনাল অফিসের ডিজিএম মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে বলেন, এখন গুরুত্বপূর্ণ একটি মিটিংয়ে আছি। আগামীকাল সকাল ৯টায় ফোন দেন ব্যবস্থা নেবো।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।