ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ত্রিশালে স্থগিত ৩ কেন্দ্রের ভোট সোমবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
ত্রিশালে স্থগিত ৩ কেন্দ্রের ভোট সোমবার

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে বালিপাড়া ও কানিহারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া তিনটি কেন্দ্রের ভোটগ্রহণ সোমবার (৩১ অক্টোবর) অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সমন্বয়ে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছে স্থানীয় উপজেলা প্রশাসন।

গত ৪ জুন অনুষ্ঠিত নির্বাচনে কেন্দ্র দখল, ব্যালট ছিনতাই, দু’পক্ষের সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া, কেন্দ্রে গোলাগুলি, বোমা বিস্ফোরণের ঘটনায় তিনটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

এগুলো হচ্ছে- ৫নং বালিপাড়া ইউনিয়নের বিয়ারা পাটুলি রহমত উল্লাহ উচ্চ বিদ্যালয়, বিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৪নং কানিহারি ইউনিয়নের  থাপনহলা কেন্দ্র।

বালিপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম মোহাম্মদ বাদল ও বিএনপির মনোনীত প্রার্থী মুহাম্মদ আনোয়ার সাদত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। স্থগিত দুই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৭ হাজার ৮৬৮।

এদিকে, কানিহারী ইউনিয়নে তিনজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের মনোনীত আশরাফ আলী উজ্জল, বিএনপির মনোনীত মঞ্জুরুল ওয়াহেদ নিক্সন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন সাইদুর রহমান রতন।

এ ইউনিয়নের স্থগিত থাপনহলা কেন্দ্রের ভোটার সংখ্যা ৩ হাজার ৭৪০ জন।

স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) আবু জাফর রিপন বাংলানিউজকে জানান, অবাধ ও সুষ্ঠ‍ু নির্বাচনের জন্য আমরা সর্বাত্মক প্রস্তুতি নেওয়া হয়েছে।
 
নির্বাচনে প্রতি কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট, ৮ জন পুলিশ, ১৭জন আনসার এবং র‌্যাব ও বিজিবির মোবাইল টহল টিম মাঠে থাকবে বলে জানান ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
এমএএএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।