ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিপিএলে বিদেশি খেলোয়াড়দের একক মুভমেন্ট নিষেধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
 বিপিএলে বিদেশি খেলোয়াড়দের একক মুভমেন্ট নিষেধ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: নিরাপত্তার কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কোনো বিদেশি খেলোয়াড়কে এককভাবে কোথাও মুভমেন্ট করতে দেওয়া যাবে না বলে জানিয়েছেন ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার মো. শাহাব উদ্দীন কোরেশী।

রোববার (৩০ অক্টোবর) বিকেলে রাজধানীর ডিএমপি হেডকোর্য়াটার্সের তৃতীয় তলার সম্মেলন কক্ষে বিপিএল টি-২০ চতুর্থ আসরের খেলা উপলক্ষে নিরাপত্তা, আইন-শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভায় তিনি এ কথা জানান।

শাহাব উদ্দীন কোরেশী বলেন, হোটেলের যে ফ্লোরে বিপিএলে অংশ নেওয়া বিদেশি খেলোয়াড়রা অবস্থান করবেন, সেই ব্লকে অন্য কোনো গেস্ট প্রবেশ করলে হোটেল কর্তৃপক্ষ সঙ্গে সঙ্গে তা কর্তব্যরত পুলিশ অফিসারকে জানাবে। হোটেলের রুমে কোনো গেস্টকে প্রবেশের অনুমতি দেওয়া যাবে না। খেলোয়াড়দের এককভাবে কোথাও মুভমেন্ট করতে দেওয়া যাবে না। তাদের প্রতিদিনের মুভমেন্ট সিডিউল অবশ্যই সংশ্লিষ্ট পুলিশ কর্তৃপক্ষকে আগেই জানাতে হবে।

বিপিএল খেলায় স্টেডিয়াম এলাকা বা গেটে কোনো দল তার সর্মথকদের নিয়ে শোডাউন বা মিছিল করতে পারবে না বলেও জানান তিনি।

এবারের বিপিএলের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ০৪ নভেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এই স্টেডিয়ামে ম্যাচ চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। এরপর ১৭ নভেম্বর থেকে ২২ নভেম্বর পর্যন্ত ম্যাচ হবে জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে।

 

২৫ নভেম্বর থেকে অন্য ম্যাচসহ ০৯ ডিসেম্বর ফাইনাল ম্যাচটি হবে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

সভায় বিসিবি ও সাতটি ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধিসহ ফায়ার সার্ভিস, সিটি করপোরেশন, বিদ্যুৎ বিভাগ, এসবি ও পুলিশের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬

পিএম/এএটি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।