ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে জামাইয়ের ছুরিকাঘাতে শাশুড়ি নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
রূপগঞ্জে জামাইয়ের ছুরিকাঘাতে শাশুড়ি নিহত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদকাসক্ত জামাইয়ের ছুরিকাঘাতে আলাতুন নেছা (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ওই বৃদ্ধার মেয়ে মাজেদা বেগম।

সোমবার (৩১ অক্টোবর) ভোরে উপজেলার গন্ধর্বপুর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় এলাকাবাসী দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এরা হলেন-আতাবুর রহমান ও সানাউর হোসেন সানু। নিহত আলাতুন নেছা ওই এলাকার রেজাউর রহমানের স্ত্রী।

নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান বাংলানিউজকে জানান, বেশ কয়েকদিন ধরেই মেয়ের জামাই মাদকাসক্ত তোফাজ্জল হোসেন শাশুড়ি আলাতুন নেছার কাছে জমি বিক্রি করে টাকা দেওয়ার জন্য চাপ দিয়ে আসছিলেন। এ নিয়ে শাশুড়ির সঙ্গে তোফাজ্জল হোসেনের বাকবিতন্ডাও হয়েছে।

এর জের ধরে ভোর ৪টার দিকে দরজা খুলে ঘরে ঢুকে আলাতুন নেছাকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন তোফাজ্জল হোসেনসহ তার লোকজন। এসময় মাকে বাঁচাতে গিয়ে আহত হন মেয়ে মাজেদা বেগমও। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে দুইজনকে আটক করেন।

স্থানীয়রা দ্রুত আহত মা-মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক আলাতুন নেছাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই।

বাংলাদেশ সময়: ০৯১৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।