ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলার সদর পৌরসভার মুর্শিদপুর গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের দুই মেয়েও গুরুতর আহত হয়েছেন।


 
রোববার (৩০ অক্টোবর) দিনগত রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- স্বামী আবুল কালাম আবু (৫৫) ও স্ত্রী আরিফা বেগম (৪৫)।  

আহত দুই মেয়ে মৌসুমী খাতুন (২০) ও রুমা খাতুন (২২)। ঘটনার পর রাতেই তাদেরকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে মৌসুমীর অবস্থা আশঙ্কাজনক।
 
রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মনিরুল ইসলাম বাংলানিউজকে জানান, বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় বাবা-মাকে বাঁচাতে গিয়ে দুই মেয়ে গুরুতর আহত হন। বর্তমানে তাদের চিকিৎসা চলছে। তবে মৌসুমীর অবস্থা আশঙ্কাজনক। তাকে কিছুক্ষণের মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হবে।  

এদিকে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বাংলানিউজকে জানান, আবুল কালাম আবু অন্ধ ছিলেন। স্ত্রীর সহায়তায় তিনি ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। রোববার দিনগত রাতে তারা প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হন। এ সময় অন্ধকারে জঙ্গলে পড়ে থাকা তারে জড়িয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।  

যদিও স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সেই তাদের মরদেহ রাখা হয়েছে। এ ঘটনায় দুপুরের মধ্যে বাঘা থানায় একটি অপমৃত্যুর মামলা হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬/আপডেট: ১০৩৬ ঘণ্টা
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।