ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় জাল ভোটের দায়ে একজনকে কারাদণ্ড

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
খুলনায় জাল ভোটের দায়ে একজনকে কারাদণ্ড

খুলনা: খুলনায় জাল ভোটের দায়ে লুৎফার মল্লিক (৩৬) নামে একজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৩১ অক্টোবর) বেলা ১১টায় দিঘলিয়া উপজেলার ৬ নম্বর যোগীপোল ইউনিয়নের স্থগিত ফুলবাড়ি বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়।



ভুয়া পরিচয়পত্র নিয়ে ভোট দিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ায় লুৎফার মল্লিককে বিনাশ্রম ১ মাসের কারাদণ্ড দেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী  ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম।

তিনি বাংলানিউজকে বলেন, ভুয়া পরিচয়পত্র নিয়ে লুৎফার মল্লিক ভোট দিতে এসেছিলেন। ভোটকেন্দ্রে প্রবেশের পর তাকে হাতেনাতে ধরে একমাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, যোগীপোল ইউনিয়নের ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের দু’টি কেন্দ্রের মোট ভোটার সংখ্যা প্রায় ৩৪শ’। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট আয়োজনে প্রতিটি কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট ও প্রতিটি কেন্দ্রে একজন সাব ইন্সপেক্টর এবং পাঁচজন পুলিশ সদস্য রয়েছেন। এছাড়া স্ট্রাইকিং ফোর্স মোতায়েন রয়েছে।

এই ইউনিয়নের পূর্ব ঘোষিত ৭টি ওয়ার্ডের প্রাপ্ত ভোটে বিএনপির চেয়ারম্যান প্রার্থী মীর কায়সেদ আলীর থেকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শেখ আনিছুর রহমান প্রায় দুই হাজার ভোটে ব্যবধানে এগিয়ে রয়েছেন। সোমবারের নির্বাচনে তিনি প্রায় নিশ্চিত চেয়ারম্যান হতে যাচ্ছে এমনটাই মনে করছেন এলাকাবাসী।  

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এমআরএম/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।