ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রৌমারীতে মিড ডে মিল কার্যক্রমের উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
রৌমারীতে মিড ডে মিল কার্যক্রমের উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রৌমারী (কুড়িগ্রাম): রৌমারীতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য মিড ডে মিল কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।  

সোমবার (৩১ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার যাদুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে খাবার পরিবেশনের মধ্য দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সাংসদ মো. রুহুল আমিন।

 

এ সময় উপস্থিত ছিলেন- রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন তালুকদার, শিক্ষা কর্মকর্তা ফরহাদ হোসেন, সহকারী শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, সাহেদুল ইসলাম, যাদুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফরুজা বেগম, যাদুরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাখাওয়াত হোসেন সবুজ প্রমুখ।  

উপজেলা শিক্ষা কর্মকর্তা ফরহাদ হোসেন বাংলানিউজকে জানান, উপজেলার ৬টি ইউনিয়নে মোট ১১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। এর মধ্যে প্রতিটি ইউনিয়নে একটি করে বিদ্যালয়ে প্রতি মাসে একবার করে এ কার্যক্রম চালুর নির্দেশনা আছে। যাদুরচর ইউনিয়নে দু’টি বিদ্যালয় তাদের নিজেদের মতো করে এ কার্যক্রম শুরু করেছে।  

বিদ্যালয় দু’টি হচ্ছে-যাদুরচর ইউনিনের যাদুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কাশিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়। এটি সরকারের একটি পাইলট প্রকল্প। পর্যায়ক্রমে সব বিদ্যালয়ে এ কার্যক্রম চালু করা হবে।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।