ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিক্ষা বৃত্তি পেলো সেই মিজান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
শিক্ষা বৃত্তি পেলো সেই মিজান ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেরানীগঞ্জ (ঢাকা): ‘স্কুল শেষে চা বিক্রি করে প্রতিষ্ঠিত হতে চায় মিজান’ শিরোনামে বাংলানিউজে সংবাদ প্রকাশের পর আলোচিত সেই মিজানকে শিক্ষা বৃত্তি দিয়েছে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন।

সোমবার (৩১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে শিশু মিজান ও তার মা আমিরন বেগমের সঙ্গে সাক্ষাৎ করেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ‌এনও) আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

এ সময় তিনি মিজানকে শিক্ষা বৃত্তি বাবদ ৪ হাজার টাকা শিক্ষা তুলে দেন। এছাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয়কে শিশু মিজানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে  নির্দেশ দেন।

আবেগ‍াপ্লুত মিজানের ‍মা আমিরন বেগম বলেন, বাংলানিউজে সংবাদ প্রকাশের পর সবাই আমার ছেলেকে চিনেছে। আমার ছেলের সাহায্যে এগিয়ে আসতে চাইছে। এখন হয়তো আমার মিজান বড় হবে, প্রতিষ্ঠিত হবে।

এ ব্যাপারে কেরানীগঞ্জের ইউএনও আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বাংলানিউজকে ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলানিউজের কারণে আমরা শিশু মিজানের মতো এমন একজনকে খুঁজে পেয়েছি, যে শত প্রতিকূলতায় প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন দেখে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এসআর

** স্কুল শেষে চা বিক্রি করে প্রতিষ্ঠিত হতে চায় মিজান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।