ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে ৪টি ইউনিয়নের ৪ ওয়ার্ডে ভোটগ্রহণ সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
সিলেটে ৪টি ইউনিয়নের ৪ ওয়ার্ডে ভোটগ্রহণ সম্পন্ন

সিলেট: সিলেটে চার ইউনিয়নের চারটি ওয়ার্ডে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।  

সোমবার (৩১ অক্টোবর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ হয় বলে জানিয়েছেন জেলা নির্বাচনী কর্মকর্তা আজিজুল ইসলাম।

 

এর মধ্যে সিলেটের ওসমানী নগরের গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের লাল কৈলাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়, সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের আখালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, জৈন্তাপুর উপজেলার চিকনাগুল শাহজালাল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিয়ানীবাজারের দুবাগ ইউনিয়ন পরিষদের নয়া দুবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।  

জেলা নির্বাচনী কর্মকর্তা আজিজুল ইসলাম বাংলানিউজকে বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে লালকৈলাশ কেন্দ্রে এক হাজার ৩শ ১১ ভোটের মধ্যে সমান সংখ্যাক ভোট পেয়েছিলেন দুই ইউপি সদস্য। একইভাবে জৈন্তাপুরের চিকনাগুল শাহজালাল কেন্দ্রে দুই ইউপি সদস্য এক হাজার ৫০৯ ভোটের মধ্যে সমান সংখ্যক ভোট পান।  

এছাড়া সদরের টুকেরবাজার ইউনিয়নের আখালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র গোলযোগের কারণে বন্ধ করে দেওয়ায় ফলাফল স্থগিত করা হয়। ওই কেন্দ্রে দুই হাজার ৭০৪ ভোটার রয়েছে। তারা পুনরায় ভোট প্রয়োগ করেছেন জানান আজিজুল ইসলাম।  

তবে ‍বিয়ানীবাজারের দুবাগ ইউনিয়নের একটি কেন্দ্রে কোনো মনোনয়ন জমা না পড়ায় পুনরায় ভোটগ্রহণ করা হয়। ওই ইউনিয়নের নয়া দুবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এক হাজার ২শ ৩৮ জন ভোটার রয়েছেন।  

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা বাংলানিউজকে বলেন, প্রতিটি ইউনিয়নের চারটি ওয়ার্ডে শান্তিপূর্ণ ভোটগ্রহণ হয়েছে। এখন গণনা চলছে।  

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এনইউ/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।