ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শেরপুরে কিশোর-কিশোরী মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
শেরপুরে কিশোর-কিশোরী মেলা

বগুড়া: ‘কৈশোর সুরক্ষায় হব সচেতন’- স্লোগান ধারণ করে বগুড়ার শেরপুর উপজেলায় দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে কিশোর-কিশোরী মেলা।  
 
সোমবার (৩১ অক্টোবর) বেলা ১০টার দিকে ব্র্যাকের অ্যাডোলেসেন্ট ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এডিপি) আয়োজিত এই মেলার উদ্বোধন করেন এমপি হাবিবর রহমান।

 
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম সরোয়ার জাহানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে একটি শোভাযাত্রা বের করা হয়।  
 
অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি হাবিবর রহমান ছাড়াও এডিপির রাজশাহী অঞ্চলের সিনিয়র ব্যবস্থাপক খান মোহাম্মদ ফেরদৌস, আঞ্চলিক ব্যবস্থাপক মফিজুল ইসলাম, দাতা সংস্থা স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক বগুড়া শাখার ব্যবস্থাপক সজীব কাজী, কর্মকর্তা আমির হামজা, সিনিয়র কর্মকর্তা শাহানারা বেগম, জহুরুল ইসলাম, ফরিদা পারভীন প্রমুখ বক্তব্য রাখেন।  
 
এবারের মেলায় হস্তশিল্প, কুটিরশিল্প, পিঠা উৎসব, বিউটি পার্লার, স্বাস্থ্যসহ নানা জ্ঞান আহরণ ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কিশোর-কিশোরী ক্লাবসহ মোট ৮টি স্টল স্থান পায়।  
 
উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিরা মেলায় অংশ নেওয়া এসব স্টল ঘুরে দেখেন। পাশাপাশি মেলায় মঞ্চ নাটক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
 
সবশেষে বিভিন্ন ইভেন্টে অংশ নেওয়া কিশোর-কিশোরীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।  
  
বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এমবিএইচ/এসএনএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।