ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এবার মিরাজের বাবাকে স্যালুট!

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এবার মিরাজের বাবাকে স্যালুট!

খুলনা: বিশ্ব ক্রিকেট মোড়ল ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে জয়ের পাশাপাশি ‘সাকিব স্যালুট’-এ ভাসছে পুরো দেশ! পিছিয়ে থাকেনি সাকিবের ছোট্ট মেয়ে আলায়না হাসানও। বাবার মতো ভঙ্গিতে সাকিব কন্যাও স্যালুট করেছে।

 

টাইগারদের ঐতিহাসিক জয়ে মার্কিন রাষ্ট্রদূতও একই ভঙ্গিতে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়ে স্যালুট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করেছেন।

রোববার (৩০ অক্টোবর) স্টোকস আউট হয়ে যাওয়ার পর তাকে ‘স্যালুট’ দিয়ে বিদায় জানান সাকিব আল হাসান। তারপর থেকেই 'সাকিব স্যালুট'-এ ভাইরাল ফেসবুক।  

কেউ কেউ 'সাকিব স্যালুট'খ্যাত ছবিটি বানিয়ে ফেলছেন তাদের প্রোফাইল পিকচার। এ তালিকা থেকে বাদ পড়েননি মিডিয়া কর্মী থেকে শুরু করে সাধারণ ব্যবহারকারীরা।

এদিকে, একটি জাতীয় দৈনিকের এক জ্যেষ্ঠ ক্রীড়া প্রতিবেদক তার ফেসবুকে মিরাজের বাবাকে সঙ্গে নিয়ে স্যালুটের ভঙ্গি দিয়ে ছবি দিয়ে লিখেছেন- স্যালুট উইথ মিরাজের বাবা! সারা দেশকে খুলনা থেকে স্যালুট দিলাম আমরা।

ছবিতে বেশ কয়েকজন সংবাদকর্মী ও মিরাজদের ঘনিষ্ট প্রতিবেশি লে. (অব) এম এ সাত্তার মিরাজের বাবা মো. জালাল হো‌সেনকে সম্মানসূচক স্যালুট দিচ্ছেন। এসময় মিরাজের বাবা বিজয়সূচক ‘ভি’ চিহ্ন প্রদর্শন করেন।  

ছবিটি সোমবার (৩১ অক্টোবর) বর্তমান ক্রিকেট বিশ্বে সবচেয়ে আলোচিত তারকা মেহেদী হাসান মিরাজের খুলনার খালিশপুরের হাউ‌জিং স্টেটের বিআই‌ডি‌সি রোডের নর্থ জোন বি ব্লকের ৭নং প্লটের ভাড়াবাসার সামনের সড়কে তোলা।  
 
বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এমআরএম/এসএনএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।