ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরার ৫ ইউপিতে আ’লীগ ৩, বিদ্রোহী ১, স্বতন্ত্র ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
সাতক্ষীরার ৫ ইউপিতে আ’লীগ ৩, বিদ্রোহী ১, স্বতন্ত্র ১

সাতক্ষীরা: সাতক্ষীরার পাঁচটি ইউনিয়ন পরিষদের (ইউপি) পুনঃনির্বাচনে আওয়ামী লীগের তিন, আওয়ামী লীগের বিদ্রোহী এক ও স্বতন্ত্র এক প্রার্থী জয়লাভ করেছেন।

সোমবার (৩১ অক্টোবর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে সন্ধ্যা ৭টায় এ ফলাফল ঘোষণা করা হয়।

বিজয়ীদের মধ্যে তালা উপজেলার কুমিরা ইউপিতে আওয়ামী লীগ প্রার্থী আজিজুর রহমান, কলারোয়া উপজেলার কুশোডাঙ্গা ইউপিতে আওয়ামী লীগ প্রার্থী আসলামুল হক ও কেরালকাতা ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল হামিদ, দেবহাটা উপজেলার পারুলিয়া ইউপিতে আওয়ামী লীগ প্রার্থী সাইফুল ইসলাম ও শ্যামনগর উপজেলার কৈখালী ইউপিতে স্বতন্ত্র প্রার্থী শেখ আব্দুর রহিম বিজয়ী হয়েছেন।

এছাড়া সদর উপজেলার কুশখালী ইউনিয়ন পরিষদের চার নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে রুহুল আমিন ও দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়ন পরিষদের পাঁচ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে আসাদুল ইসলাম সদস্য পদে বিজয়ী হয়েছেন।

সাতক্ষীরা জেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসান বাংলানিউজকে এসব তথ্য জানিয়েছেন।

এদিকে, হাইকোর্টের নির্দেশে রোববার রাতে সদর উপজেলার আলিপুর ইউনিয়নের চারটি কেন্দ্রে ভোট স্থগিত করা হয়।

এর আগে ২২ মার্চের ইউপি নির্বাচনে ভোট কেন্দ্র দখলসহ বিভিন্ন অভিযোগে ছয়টি ইউনিয়নের ১৪টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। এর মধ্যে সদর উপজেলার চারটি বাদে বাকি ১০টি কেন্দ্রে সোমবার (৩১ অক্টোবর) ভোটগ্রহণ করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।