ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পবায় যাত্রীবাহী বাস উল্টে আহত ১৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৬
পবায় যাত্রীবাহী বাস উল্টে আহত ১৫

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলার আলীমগঞ্জে যাত্রীবাহী একটি বাস উল্টে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (০১ নভেম্বর) দুপুর ১টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ১১ জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- দোলা খাতুন (১৮), পারভেজ আলী (২২),  মানসুরা বেগম (৩০), জরিনা বেগম (৫০), আবদুল কাদির (৪৮), শিশির আহমেদ (২০), জাকেরা বেগম (৩৮), তোজাম্মেল হক (৪৪), লাল মোহাম্মদ (১৮), সানোয়ারা বেগম (৫০) ও শফিকুল ইসলাম (২৪)।

রাজশাহীর পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে সানশাইন পরিবহন (ঢাকা মেট্রো- জ ১১-০০৮২) নামে ওই যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী যাচ্ছিল। পথে আলীমগঞ্জে চাকা পাংচার হয়ে মহাসড়কে উল্টে যায়।

এতে কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হন। পরে আহতদের মধ্যে ১১ জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বাকিরা বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

বর্তমানে পুলিশ দুর্ঘটনাস্থলে রয়েছে। ওই সড়কে যানবাহন চলাচলও স্বাভাবিক রয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারে তৎপরতাও চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৬
এসএস/ওএইচ/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।