ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হলের ফ্যান খুলে জেএসসি পরীক্ষার্থী আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৬
হলের ফ্যান খুলে জেএসসি পরীক্ষার্থী আহত ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: বরিশালে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার একটি কেন্দ্রে  পরীক্ষা চলাকালে ফ্যান খুলে মাথায় পড়ে উষা আক্তার (১৪) নামে এক পরীক্ষার্থী আহত হয়েছে।

তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (০১ নভেম্বর) দুপুর ১২টার বরিশাল নগরীর জগদ্বীশ স্বারসত স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে পরীক্ষা দেওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

মেয়েটি নগরীর আমানতগঞ্জ এলাকার মৃত বাবুল মোল্লার মেয়ে ও পলাশপুর এলাকার আলহাজ্ব দলিল উদ্দিন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী।

পরীক্ষা কেন্দ্র জগদ্বীশ স্বারসত স্কুলের শিক্ষক বিজয় কৃষ্ণ ঘোষ জানান, উষা বিদ্যালয়ের দ্বিতীয় তলার ‍একটি কক্ষে পরীক্ষা দিচ্ছিল। পরীক্ষার একপর্যায়ে হঠাৎ কক্ষের ফ্যান খুল পড়লে মেয়েটি ‍মাথায় আঘাত পায়। দ্রুত বিষয়টি মেয়েটির স্কুল ও শিক্ষাবোর্ড কর্তৃপক্ষকে জানানো হয়।

এ বিষয়ে আলহাজ্ব দলিল উদ্দিন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল ইসলাম জানান, তকে দুর্ঘটনার বিষয়টি জানানো হলে তাৎক্ষণিকভাবে তিনি ঘটনাস্থলে যান। পরে উষাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে আসেন।

এদিকে, চিকিৎসকরা জানিয়েছেন মাথায় আঘাত পেলেও তা তেমন গুরুতর নয়।
 
বাংলাদেশ সময়ঢ়: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৬
এমএস/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।