ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিবগঞ্জে ৭৮ এ্যান্ড্রয়েড মোবাইল ফোনসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৬
শিবগঞ্জে ৭৮ এ্যান্ড্রয়েড মোবাইল ফোনসহ আটক ৪

চাঁপাইনবাবগঞ্জ: শিবগঞ্জে ৭৮টি ভারতীয় এ্যান্ড্রয়েড মোবাইল ফোনসহ ৪ জন অবৈধ মোবাইল ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সোমবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ বাজারে অভিযান চালিয়ে  মা টেলিকম, মায়ের দোয়া টেলিকম, খাজা বাবা টেলিকম এবং রাইট চয়েস টেলিকম- এ অভিযান চালায়।

এসময়  শিবগঞ্জ পৌর এলাকার দৌলতপুর গ্রামের মৃত আবু সাইদের ছেলে মো. রানাউল ইসলাম (শাহনাজ) (২৭), একই এলাকার মাহাজনপাড়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে মো. রিপন আলী (২০), দৌলতপুর উপরতলা গ্রামের আব্দুল মান্নানের ছেলে সজিব আলী (২০) ও নাচোল উপজেলার নারায়ণপুর লুটাপুকুর গ্রামের মো. মহির উদ্দিনের ছেলে মো. রানা ইসলামকে (২৩) ৭৮টি ভারতীয় এ্যান্ড্রয়েড মোবাইল ফোনসহ আটক করে।
র‌্যাব আরও জানায় আটক মোবাইল ফোনের আনুমানিক মূল্য ১২ লাখ টাকা।

শিবগঞ্জ বাজারে কিছু সংখ্যক অসাধু ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ভারত থেকে শুল্ক ও কর ফাঁকি দিয়ে বিপুল সংখ্যক এ্যান্ড্রয়েড মোবাইল ফোন মজুদ করে আসছে বলে জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।