ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাড্ডা ফোর মার্ডারের অন্যতম আসামি উজ্জ্বল গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৬
বাড্ডা ফোর মার্ডারের অন্যতম আসামি উজ্জ্বল গ্রেফতার

ঢাকা: রাজধানীর বাড্ডায় চাঞ্চল্যকর ফোর মার্ডারের ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি মো. উজ্জ্বলকে (২০) গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (০১ নভেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিবির যুগ্ম কমিশনার আব্দুল বাতেন।

তিনি বলেন, ডিবি (উত্তর) গুলশান জোনাল টিম বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে উজ্জলকে গ্রেফতার করে। সে ফোর মার্ডারের অন্যতম সহযোগী হিসেবে কাজ করেছে। মৃত মাহাবুবুর রহমান গামার পাশে অবস্থান করে সে হামলাকারীদের খবর পৌঁছে দিয়েছিল। আগাম তথ্য দিয়ে হত্যাকাণ্ডকে তরান্বিত করেছিল।

২০১৫ সালের ১৩ আগস্ট বাড্ডার আদর্শনগর পানির পাম্প এলাকায় রাতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন বাড্ডার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুদ্দিন মোল্লা ও ব্যবসায়ী ফিরোজ আহমেদ মানিক। এ ঘটনায় গুলিবিদ্ধ ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান গামা চিকিৎসাধীন অবস্থায় পরদিন মারা যান।  

সবশেষ ২৩ আগস্ট রাতে মৃত্যু হয় গ্যারেজ মালিক ও স্থানীয় যুবলীগ নেতা আবদুস সালাম। আলোচিত এ হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার তদন্ত করছে ডিবি।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৬
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।