ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দিনাজপুরে সন্ত্রাসী হামলায় আহত যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৬
দিনাজপুরে সন্ত্রাসী হামলায় আহত যুবকের মৃত্যু

দিনাজপুর: দিনাজপুর উপশহরে মাদক ব্যবসাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় মঞ্জুরুল ইসলাম (২৬) নামে আহত এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুর ১টার দিকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মঞ্জুরুল ট্রাকচালক ছিলেন। এর আগে গত মঙ্গলবার (২৫ অক্টোবর) রাতে এ হামলার ঘটনা ঘটে।

নিহতের বড় ভাই মতিউর রহমান বাংলানিউজকে জানান, গত মঙ্গলবার রাত আটটার দিকে সদর উপজেলার বাজার এলাকা থেকে মঞ্জুরুলকে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা। তারা মঞ্জুরুলকে শহরের তৈয়বা মজুমদার রেডক্রিসেন্ট রক্তদান কেন্দ্রে আটকে রেখে রাতভর মারধর করে।

পরদিন বুধবার (২৬ অক্টোবর) সকালে ৠাব মঞ্জুরুলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতালে ভর্তি করে। এসময় জড়িত ছয়জনকে আটক করে ৠাব। পরে ওইদিনই তাদের ছেড়ে দেয়।

তিনি আরো জানান, হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় সন্ত্রাসী সিরাজুস সালেকিন রানা, মিথুন, আরাফাত, রিকো তাদের হুমকি দিলে সুস্থ না হয়েই বাড়িতে চলে যান তারা। পরে মঙ্গলবার মঞ্জুরুলের অবস্থার অবনতি হলে হাসপাতাল নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি।

দিনাজপুর কোতয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামল চন্দ্র বর্মন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।