ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৬
রাজধানীতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

ঢাকা: রাজধানীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তিন প্রতিষ্ঠানকে এক লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

 

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে এই ভেজালবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মন্ডল এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান জানান, মোহাম্মদপুরের শ্যামলী হল মার্কেটে খাবার পণ্যের মোড়কে লেভেল না থাকা, মেয়াদোত্তীর্ণ নুডুলস, দুধ ও চানাচুর বিক্রয়ের জন্য মজুদ রাখায় ‘নিউ মুসলিম সুইটস্ বেকারি’ এর ব্যবস্থাপক আব্দুর রাজ্জাককে ৩০ হাজার টাকা, ‘রাজ কনফেকশনারি’ এর ব্যবস্থাপক বোরহান উদ্দিনকে ৫০ হাজার টাকা ও দক্ষিণ পাইক পাড়া ‘প্রত্যাশা বেকারি’ মেয়াদোত্তীর্ণ খাবার পণ্য বিক্রয়ের জন্য মজুদ রাখায় ব্যবস্থাপক আ. কুদ্দুসকে এক লাখ টাকা করে সর্বমোট এক লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল জব্বার মন্ডল।  

ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে বলেও জানান সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৬
জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।