ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৬
গাজীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা 

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর বাজারে টুটুল (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

মঙ্গলবার (০১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জয়দেবপুর বাজারের মাছ বাজার সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

নিহত টুটুল জয়দেবপুর মুন্সিপাড়ার মুক্তিযোদ্ধা আব্দুল বাতেনের ছেলে। তিনি জয়দেবপুর বাজারে ফুটপাতে স্টেশনারীর মালামাল বেচাকেনা করতেন।  

স্থানীয়রা জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ৭-৮ জনের একটি দল রাস্তার পাশে টুটুলকে ঘেরাও করে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহতের স্ত্রী পারভীন আক্তার বাংলানিউজকে জানান, সন্ধ্যায় তাদের মুন্সিপাড়া বাড়ি থেকে পার্শ্ববর্তী বিলাশপুর এলাকায় ভাড়া বাসায় তাকে নামিয়ে দিয়ে টুটুল জয়দেবপুর বাজারে ফিরছিল। পথে জয়দেবপুর বাজারের মাছ বাজার সংলগ্ন রাস্তায় পৌঁছালে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।  

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল হাসান রেজা জানান, পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৬
আরএস/আরএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।