ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে ৬ অপহরণকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৬
নারায়ণগঞ্জে ৬ অপহরণকারী আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে টেক্সটাইল মিল শ্রমিক অপু সূত্রধরকে অপহরণের পর মুক্তিপণ আদায়ের চেষ্টাকালে ৬ অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

অপু নারায়ণগঞ্জের আড়াইহাজারের আশরামপুর এলাকার সূখলাল সূত্রধরের ছেলে।

তিনি নারায়ণগঞ্জের গলাচিপা এলাকায় ভাড়া থাকেন। অপু জালকুড়ির আদনান টেক্সটাইলে শ্রমিক।

মঙ্গলবার (১ নভেম্বর) রাতে অপহৃত অপু সূত্রধর বাদি হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

সোমবার (৩১ অক্টোবর) গভীর রাতে কাশিপুরের হাটখোলা মাঠে মুক্তিপণের টাকা লেনদেনের সময় তাদেরকে আটক ও অপহৃতকে উদ্ধার করে পুলিশ।


আটক অপহরণকারীরা হলেন- শরীফ (২৬), আরিফ (২৮), সানি (২০), সজীব (২২), সুমন চক্রবর্তী (২০), রবিন (২০)। এর মধ্যে শরীফ ও আরিফ সহোদর ভাই।

সদর মডেল থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ৩১ অক্টোবর অপহৃত অপু কর্মস্থল থেকে ফেরার পথে কালিপ‍ূজা দেখে নারায়ণগঞ্জ কলেজের সামনে একটি চায়ের দোকানে চা খেতে বসেন। এসময় ৭-৮ জন যুবক তাকে জোরপূর্বক চোখ বেঁধে অটোরিকশাতে তুলে সরকারি তোলারাম কলেজের সামনে নিয়ে সঙ্গে থাকা সাড়ে ৭শ টাকা ও একটি স্যামসাং ব্র্যান্ডের মোবাইলফোন ছিনিয়ে নেয়। এরপর অপুকে কাশিপুর হাটখোলা এলাকায় নিয়ে আটকে রাখে। পরে অপহরণকারী সানির মোবাইল থেকে অপহৃতের বড় ভাই রিপনের মোবাইলে ফোন করে বিকাশের মাধ্যমে পাঁচ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।

এরপর অপহৃতের বড় ভাই রিপন, বোন মুক্তি ও ভাতিজা বিপুল থানায় গিয়ে বিষয়টি পুলিশকে অবহিত করে। অপহরণকারীরা মুক্তিপণের টাকাসহ বোন মুক্তিকে প্রথমে পাইকপাড়া কবরস্থানে যেতে বলে। এরপর তাকে কাশিপুর হাটখোলা মাঠে যেতে বলে। বোন মুক্তি কাশিপুর হাটখোলা মাঠে যাওয়ার পরে মুক্তিপণের টাকা নিতে শরীফ, আরিফ ও রবিন আসলে পুলিশ তাদের আটক করে। এরপর অপর তিন অপহরণকারী সানি, সজীব ও সুমনকে আটক ও অপহৃতকে উদ্ধার করা হয়।  

বাংলাদেশ সময়: ২২৫৯ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৬
আরআইএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।