ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে অপহৃত যুবক উদ্ধার, আটক ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৬
নাটোরে অপহৃত যুবক উদ্ধার, আটক ৮ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর: নাটোরে শরীফ হোসেন (১৭) নামে এক অপহৃত যুবককে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এ সময় ঘটনাস্থল থেকে মাদকসহ অপহরণকারী চক্রের আট সদস্যকে আটক করা হয়েছে।

 

বুধবার (০২ নভেম্বর) সকাল ৯টার দিকে র‌্যাব-০৫ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি জানানো হয়।
 
এতে বলা হয়, মঙ্গলবার (০১ নভেম্বর) দিনগত গভীর রাতে শহরের বঙ্গজল এলাকার মহারাজা হাইস্কুলের পাশের বাগানবাড়ি এলাকায় অভিযান চালিয়ে অপহৃত শরীফকে উদ্ধার করা হয়। শরীফ সদর উপজেলার শতপল্লী আদর্শগ্রামের আসাদের ছেলে।

এসময় শহরের মল্লিকহাটি মহল্লার আমিনুল ইসলাম (১৯), ইমরান আলী (২০), সজল দাস (১৮), ডুমপাড়া মহল্লার আরিফ হোসেন (১৯), কালুরমোড় এলাকার অন্তর ব্যাপারী (২০), উত্তর চৌকিরপাড় মহল্লার জনি (১৯), নলডাঙ্গা উপজেলার বাঁশিলা গ্রামের শওকত হোসেন (৩৩) ও ঠাকুরলক্ষিকোল গ্রামের আবু বক্করকে (৩০) আটক করা হয়।

র‌্যাব-৫ নাটোরের কোম্পানি কমান্ডার ও অতিরিক্তি পুলিশ সুপার (‌এএসপি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, শরীফকে মঙ্গলবার সন্ধ্যার দিকে শতপল্লী আদর্শগ্রাম থেকে অপহরণ করে শহরের বঙ্গজল এলাকায় আটকে রাখে অপহরণকারীরা। পরে তার পরিবারের কাছ থেকে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি কর‍া হয়।

এ ঘটনায় শরীফের পরিবার র‌্যাব-৫ কার্যালয়ে এসে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে শরীফকে উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত আট জনকে আটক করা হয়।

তিনি আরও জানান, এ সময় অপহরণকারীদের কাছ থেকে দু’টি হাসুয়া, দু’টি চাকু, চারটি লোহার রড, দু’টি মোটরসাইকেল, নয়টি মোবাইল ফোন, ছয় বোতল ফেনসিডিল, ২৩ পিস ইয়াবা ট্যাবলেট, ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৬
এজি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।