ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নার্গিসের জবানবন্দির অপেক্ষায় চার্জশিট দিতে বিলম্ব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
নার্গিসের জবানবন্দির অপেক্ষায় চার্জশিট দিতে বিলম্ব

ঢাকা: রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসের ওপর হামল‍ার এক মাস অতিবাহিত হলেও এখনো দেওয়া হয়নি চার্জশিট।

নার্গিসের জবানবন্দির জন্য চার্জশিট দিতে বিলম্ব হচ্ছে বলে দাবি করেছেন মামলার তদন্ত কর্মকর্তা।

 

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) দুপুরে তদন্ত কর্মকর্তা হারুন-আর-রশিদ বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেন।

হারুন-আর-রশিদ বলেন, আরো দুই সপ্তাহ আগে চার্জশিট দেওয়ার কথা থাকলেও জবানবন্দির জন্য তা বিলম্বিত হচ্ছে। কারণ নার্গিস এখনো ভালোভাবে কথা বলতে পারছেন না। এ ধরনের একটি ঘটনায় ভিকটিমের জবানবন্দি জরুরি। তিনি বলেন, আমরা নার্গিসের কথা শোনার অপেক্ষায় রয়েছি।

এদিকে নার্গিসের শারীরিক অবস্থা জানতে কথা হয় স্কয়ার হাসপাতালের মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের অ্যাসোসিয়েট মেডিকেল ডিরেক্টর ডা. মির্জা নাজিমউদ্দিনের সঙ্গে।

তিনি বলেন, নার্গিসের অবস্থা প্রতিনিয়ত ভালোর দিকে যাচ্ছে। আমাদের আন্তরিকতার সবটুকু দিয়ে তাকে সুস্থ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ডা. আরো বলেন, নার্গিসের বাম হাত ও মাথার ডান পাশে খুব শিগগিরই অস্ত্রোপচার করা হবে। এজন্য প্রস্তুতি চলছে।

এ বিষয়ে নার্গিসের বাবা মাসুক মিয়া বাংলানিউজকে বলেন, নার্গিস আগের মতোই আছে। কখনো আমাদের চিনতে পারে আবার কখনো ভুলে যায়। তবে ডাকলে সাড়া দেয়।

এর আগে ০৩ অক্টোবর খাদিজা আক্তার নার্গিসকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম। এ ঘটনার ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়লে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয় সারা দেশে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
আরএটি/এএটি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।