ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় মাইগ্রেশনের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
আশুলিয়ায় মাইগ্রেশনের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আশুলিয়া, সাভার: বিশ্ববিদ্যালয় পরিবর্তন করার জন্য অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ করছে আশুলিয়ার নাইটিংগেল মেডিকেল কলেজ হাসপাতালের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

 

 
বৃহস্পতিবার (০৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নাইটিংগেল মেডিকেল কলেজ হাসপাতালের প্রধান ফটকের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় আন্দোলনরত মেডিকেল শিক্ষার্থীরা জানান, দীর্ঘদিন ধরে বিশ্ববিদ্যালয় পরিবর্তনের জন্য সরকারের সাহায্য চাওয়া হচ্ছে। কিন্তু এ ব্যাপারে সরকারের পক্ষ থেকে কোন সহযোগিতা পাওয়া যায়নি। আজ মন্ত্রণালয়ের পর্যবেক্ষক দল মেডিকেলে আসবেন। তাদের কাছে শিক্ষার্থীদের পক্ষ থেকে একটি স্মারকলিপি জমা দেওয়া হবে।

সরকারি নীতিমালা ভঙ্গের দায়ে ১২ জুন আশুলিয়ার নাইটিংগেল কলেজ হাসপাতালসহ আরও তিনটি মেডিকেল কলেজ সাময়িকভাবে বন্ধ ঘোষণা করে স্বাস্থ্য মন্ত্রণালয়। পরবর্তীতে কয়েকটি শর্ত মেনে পুনরায় কলেজটি চালু রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। এর পর থেকে মাইগ্রেশনের দাবিতে স্মারকলিপিসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।