ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে ওয়াহিদ হত্যা মামলায় ৪ আসামি আদালতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
সিলেটে ওয়াহিদ হত্যা মামলায় ৪ আসামি আদালতে

সিলেট: সিলেটের বিয়ানীবাজারে আব্দুল ওয়াহিদ (১৮) হত্যা মামলায় গ্রেফতার চার আসামিকে আদালতে হাজির করা হয়েছে।

চার আসামি হলেন- উপজেলার মুড়িয়া ইউনিয়নের পূর্ব মুড়িয়া পাতারিয়া গ্রামের রেজাউল করিম, রাসেল আহমদ, আতিকুর রহমান ও রাজু আহমদ।

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) মামলার তদন্তকারী কর্মকর্তা বিয়ানীবাজার থানার (এসআই) শফিউল ইসলাম জানান, স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়ার জন্য তাদের আদালতে হাজির করা হয়।

তিনি জানান, হত্যা মামলায় চার আসামিকে আদালতে হাজির করা হয়েছে। তারা স্বেচ্ছায় স্বীকারোক্তি দেবে। তবে কোন আদালতে স্বীকারোক্তি গ্রহণ করা হবে, তা নিশ্চিত করে জানা যায়নি।

বুধবার (০২ নভেম্বর) দিবাগত রাতে নিহতের বাবা আব্দুল মান্নান চারজনের নামোল্লেখ করে অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা নম্বর- ৩ (০২, ১১, ১৬)।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বাংলানিউজকে বলেন, মামলা দায়েরের পর ওইদিন রাতেই অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেফতার করা হয়।

প্রথমিকভাবে জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে ওয়াহিদকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

এরআগে সোমবার (৩১ অক্টোবর) রাত ৮টার দিকে কয়েকজন যুবক ওয়াহিদকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরে মঙ্গলবার (০১ নভেম্বর) সকালে উপজেলার মুড়িয়া ইউনিয়নের পাতারিপাড়া হাওরের ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
এনইউ/ওএইচ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।