ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তালায় প্রতিপক্ষের বসতবাড়ি ভাঙচুর, আহত ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
তালায় প্রতিপক্ষের বসতবাড়ি ভাঙচুর, আহত ৪

তালা(সাতক্ষীরা): জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাতক্ষীরার তালায় প্রতিপক্ষের বাড়ি ভাঙচুর করা হয়েছে। এ সময় চারজন আহত হয়েছেন।

এ ঘটনায় রবিউল খাঁ নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) দুপুরে উপজেলার হাজরাকাটি গ্রামে এ ঘটনা ঘটে।  
আহতদের তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আরশাফ আলী খাঁ বাদী হয়ে পাঁচজনকে আসামি করে তালা থানায় মামলা করেছেন। এ ঘটনায় গ্রেফতারকৃত রবিউল হাজরাকাটি গ্রামের হাসেম আলী খাঁর ছেলে।  

আহতরা হলেন-উপজেলার হাজরাকাটি গ্রামের আইয়ুব খাঁর ছেলে ইন্দাদুল খাঁ (৪০), তার স্ত্রী গোলজান বিবি (৭০), আরশাফ আলী খাঁর স্ত্রী লিলিমা বেগম (৩২) ও তার মা খাদিজা বেগম (৬৫)।

মামলার বাদী আরশাফ আলী খাঁ অভিযোগ, পূর্ব-পরিকল্পিতভাবে ওমর আলী খাঁর লোকজন তার বাড়িতে হামলা চালিয়েছে। এসময় তার বসতবাড়ি-রান্নাঘর ভাঙচুর করা হয়। হামলায় আহত হয়েছেন তার পরিবারের চারজন।

এবিষয়ে অভিযুক্ত ওমর আলী খাঁর মোবাইল ফোনে বাংলানিউজকে বলেন, হামলা হয়নি। তবে, একটু ঝামেলা হয়েছে।  

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিঞা বাংলানিউজকে জানান, থানায় মামলা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২৩০৮ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।