ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘ওরা ১১ জন’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
‘ওরা ১১ জন’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী: ওরা ১১ জন। সারাদেশে মোবাইল হ্যান্ডসেট কোম্পানির শো রুম চুরি ও ডাকাতি করাই তাদের পেশা।

গত এক বছরে দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় কয়েক কোটি টাকার মোবাইল ফোন চুরি করেছে এ চক্রটি।  

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) বিকেলে ফেনী পুলিশ সুপার রেজাউল হক সংবাদ সম্মেলনে এ চক্রের ১১ সদস্যকে হাজির করেন।  

এসময় তিনি জানান, পুলিশ খবর পায় একটি চক্র ফেনী শহরের স্যামস্যাং মোবাইল ফোনের শোরুমে ডাকাতি করার জন্য ফেনীতে অবস্থান করছে। এমন খবরের ভিত্তিতে বুধবার (০২ নভেম্বর) দিনগত রাত ৩টার দিকে ফেনীর মহিফাল আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। এ সময় আবদুল্লাহ আল- মামুন (২৮), মো. ওস মান গণি (৪০), মো. জুয়েল র্সদার (২৫), মো. জাবেদ (২৮), মো. আলম (৩০), মো. শামীম (২২), মো. মোশারফ হোসেন (২৬), মো. কামরুল (২২), মো. সুলতান (২১) ও মো. সিরাজ (২২), মো. সোহেলকে (২৫) আটক করা হয়।  

তাদের কাছ থেকে দেশীয় তেরি একটি এলজি, ৬টি কার্তুজ, ২টি চাপাতি, ১টি দামা, ১টি ছোরা, ১টি গ্লাস, একটি ছেনি (তালা ভাঙার রড়) একটি স্ক্রু ডাইভার ও দুটি কার্টার উদ্ধার করে পুলিশ।  

আটককৃতদের তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম নগরীর রেলওয়ে স্টেশন এলাকার সোহেলের দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ৬০টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক দাম ৭ লাখ টাকা।  এই দোকানটিতে এ চক্রের সদস্যরা মোবাইল ফোন বিক্রি করতেন। তবে, পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান সোহেল।  

আটককৃতদের বিরুদ্ধে পৃথকভাবে অস্ত্র ও ডাকাতি আইনে মামলা দায়ের করা হবে বলেও জানান এসপি।

বাংলাদেশ সময়: ২৩৩৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
পিসি/
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।