ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে ডাকাতির পর বাস নিয়ে পলায়ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৬
গাজীপুরে ডাকাতির পর বাস নিয়ে পলায়ন

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীদের মারধর করে অস্ত্রের মুখে বাস নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

 

শুক্রবার (০৪ নভেম্বর) ভোরে এ ঘটনা ঘটে।

জানা যায়, ডাকাতরা যাত্রীদের কাছে থাকা মালামাল লুটে নেয়। পরে অস্ত্রের মুখে যাত্রীদের নামিয়ে দিয়ে বাস নিয়ে পালিয়ে যায়।

কালিয়াকৈর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাসিমা আক্তার জানান, মানিক এন্টারপ্রাইজ নামের একটি বাস লালমনিরহাট থেকে ঢাকা আসার পথে গাইবান্ধার গোবিন্দগঞ্জ এলাকা থেকে যাত্রীবেশে কয়েকজন ডাকাত বাসে ওঠে। বাসটি ভোর ৫টার দিকে কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকায় হাইটেক পার্কের সামনে পৌঁছালে ডাকাতরা অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে।

তারা যাত্রীদের কাছ থেকে প্রয়োজনীয় মালামাল লুট করে একপর্যায়ে সাভারের জিরানী বাজার এলাকায় যাত্রীদের নামিয়ে ওই বাস নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।

পরে যাত্রীরা বিষয়টি কালিয়াকৈর থানা পুলিশকে জানান। ডাকাতদের লাঞ্ছনায় আহত যাত্রীদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৬
আরএস/আরআইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।