ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মুন্সীগঞ্জে শিশু নির্যাতনের অভিযোগে দত্তক মা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৬
মুন্সীগঞ্জে শিশু নির্যাতনের অভিযোগে দত্তক মা গ্রেফতার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের বল্লালবাড়ী এলাকায় শিশু সুবর্ণাকে (০৬) নির্যাতনের অভিযোগে দত্তক মা কল্পনা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সিপাহিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি বল্লালবাড়ি এলাকার রিকশাচালক সিরাজ মাদবরের স্ত্রী।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ানুচ আলী বাংলানিউজকে জানান, দেড় বছর আগে সুবর্ণার মা বিদেশ চলে গেলে সুবর্ণার বাবা আবার দ্বিতীয় বিয়ে করেন। এর পর একই এলাকার সিরাজ মাদবর ও কল্পনা দম্পতি সুবর্ণাকে দত্তক নেয়। দত্তক নেওয়ার কিছুদিন পর থেকেই সুবর্ণাকে দিয়ে ঘরের সব কাজ করাতো কল্পনা। কাজে একটু ভুল হলেই তাকে মারধর করা হতো।

বুধবার মারধরের একপর্যায়ে সুবর্ণা অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে খবর পেয়ে পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে তাদের হেফাজতে নেয়। এ ঘটনার পর সুবর্ণার বাবা চাঁন মিয়া বৃহস্পতিবার বিকেলে বাদী হয়ে কল্পনা বেগমকে আসামি করে থানায় একটি মামলা করেন।

এরই ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে কল্পনা বেগমকে গ্রেফতার করা হয়। এদিকে বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে সুবর্ণাকে তার বাবা চাঁন মিয়ার কাছ হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৬
এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।