ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ার শাজাহানপুরে খেলাঘর’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৬
বগুড়ার শাজাহানপুরে খেলাঘর’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বগুড়ার শাজাহানপুর উপজেলায় খেলাঘর’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। আয়োজনের মধ্যে ছিলো বর্ণাঢ্য শোভাযাত্রা, প্রীতি ফুটবল ম্যাচ ও আলোচনা সভা।

 

 
শুক্রবার (০৪নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার মাঝিড়া বন্দরে অবস্থিত সংগঠনের কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
 
বিকেলে উপজেলার ডোমনপুকুর খেলার মাঠে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। খেলায় ইউএনও, ওসি ও পুলিশ সদস্যের সমন্বয়ে গঠিত উপজেলা প্রশাসন টিম ও খেলাঘর টিমের খেলোয়াড়রা অংশ নেন।
 
এরপর সন্ধ্যায় খেলাঘর কার্যালয় প্রাঙ্গণে আলোচনা সভার আয়োজন করা হয়। খেলাঘরের সভাপতি মো. রব্বানীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাফিউল ইসলাম।
 
সংগঠনের সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসেনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মাছউদ চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হাকিম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন বাবলু, মাঝিড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তারেক হোসেন সুমন।
 
অন্যান্যের মধ্যে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোখলেছ, সহ-সভাপতি আব্দুল মজিদ, যুগ্ম সম্পাদক তারেক হাসান, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস জামান, ক্রীড়া সম্পাদক রব্বানী, সাংস্কৃতিক সম্পাদক গোলাম হোসেন, প্রচার সম্পাদক মোস্তফা, দপ্তর সম্পাদক মনসুর আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৬
এমবিএইচ/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।