ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাগুরায় অনুষ্ঠিত হল নৌকা বাইচপ্রতিযোগিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৬
মাগুরায় অনুষ্ঠিত হল নৌকা বাইচপ্রতিযোগিতা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলার মধুমতি নদীতে দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হয়ে গেল প্রাণ আপ বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতা।

 

শুক্রবার (৪ নভেম্বর) বিকেল সোয়া তিনটায় নৌকা বাইচ প্রতিযোগিতা শুরু হয়।

এসময় বৃষ্টি উপেক্ষা করে সব বয়সী দর্শকদের সরব উপস্থিতিতে নদীর দুই তীরে উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়।

উপজেলা ক্রীড়া সংস্থার সহযেগিতায় এবং প্রাণআপের আর্থিক সহায়তায় মাগুরা জেলা ক্রীড়া সংস্থা এ প্রতিযোগিতার আয়োজন করে।

প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বড়গাঁ গ্রামের আবদুস সালামের নৌকা প্রথম স্থান দখল করে জিতে নেয় একটি ওয়ালটন ফ্রিজ।

একই উপজেলার চাপুলিয়া গ্রামের রিপন ফকিরের নৌকা দ্বিতীয় হয়ে জিতে নেয় একটি ২১ ইঞ্চি রঙিন টেলিভিশন এবং নড়াইলের লোহাগড়ার তাইদুর হোসেন তৃতীয় স্থান দখল করায় মালিকের হাতে তুলে দেওয়া হয় একটি ১৪ ইঞ্চি রঙিন টেলিভিশন।

‘খ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করে মাগুরার কাপাসহাটি গ্রামের হারুন মিয়া, মহম্মদপুরের কালিশংকরপুর গ্রামের কবির হোসেন মোল্যা এবং রাজবাড়ী জেলার কালুখালী এলাকার কামাল হোসেন যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান দখল করে একটি ফ্রিজ, একটি ২১ ইঞ্চি এবং একটি ১৪ ইঞ্চি রঙিন টেলিভিশন জিতে নেয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ মাহবুবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার।

অন্যান্যদের মধ্যে-ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব অশোক কুমার বিশ্বাস, সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুল লায়লা জলি, জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রব্বানী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীন হোসেন।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।