ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চুলা ভাঙচুরের অভিযোগে গৃহবধূকে মারপিট, আটক ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৬
চুলা ভাঙচুরের অভিযোগে গৃহবধূকে মারপিট, আটক ২

তালা (সাতক্ষীরা): চায়ের দোকানের চুলা ভাঙচুরের অভিযোগে সাতক্ষীরার তালা উপজেলার পল্লীতে বাজারি মণ্ডল (৫০) নামে এক গৃহবধূকে বাঁশের খুঁটির সঙ্গে তার শাড়ি দিয়ে বেঁধে মারপিট করা হয়েছে।  

এ ঘটনায় জড়িত দু’জনকে রাতেই আটক করেছে পুলিশ।

শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে তালা উপজেলার খলিষখালী ইউনিয়নের কৈখালি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার তিন ঘণ্টা পর পাটকেলঘাটা থানা পুলিশ তাকে উদ্ধার করেছে।  

বাজারি মণ্ডল উপজেলার কৈখালী গ্রামের নিরঞ্জন মণ্ডলের স্ত্রী। অমানবিক নির্যাতনে আহত গৃহবধূ বাজারি মণ্ডল বর্তমানে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

কৈখালি ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) তপন কুমার বাছাড় ও আহতের স্বজনরা বাংলানিউজকে জানান, বাজারি মণ্ডলের বসতবাড়ির পাশে তার দখলে থাকা খাস জমিতে একই পাড়ার নিত্যানন্দ সরকার একটি চায়ের দোকান করেন। এ জন্য তিনি বাজারি মণ্ডলকে প্রতিমাসে দুই শত টাকা ভাড়া দেন। গত কয়েক মাস ধরে নিত্যানন্দ খাস জমির বিপরীতে ভাড়া দেওয়া বন্ধ করে আদালতে মামলা করেন। এ নিয়ে বাজারি মণ্ডল ও নিত্যানন্দদের মধ্যে প্রায় ঝগড়া-বিবাদ চলতো।  

শুক্রবার (০৪ নভেম্বর) দুপুরে দোকানে এসে নিত্যানন্দ দেখেন তার চায়ের দোকানের চুলা কে বা কারা ভাঙচুর করেছে। এই সূত্র ধরে নিত্যানন্দ তার ভাই বিশু, পুলক ও মহানন্দ সরকারসহ কয়েকজন একত্রিত হয়ে বাজারি মণ্ডলকে লাঠিসোটা দিয়ে মারপিট করে। একপর্যায়ে শাড়ি দিয়ে পেচিয়ে দোকানের একটি খুঁটিতে তাকে বেঁধে রাখে। এসময় বাজারি মণ্ডলের বাড়ির সদস্যরা তাকে রক্ষা করার চেষ্টা করেও ব্যর্থ হন। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার ব্যবস্থা করেন।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা ডা. শাহারুল ইসলাম বাংলানিউজকে জানান, বাজারি মণ্ডল নামে একজনকে ভর্তি করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে।  

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাংলানিউজকে জানান, এ ঘটনায় পুলিশ জড়িত নিত্যানন্দ সরকার ও বিশু সরকারকে আটক করেছে। এই ঘটনায় দোষীদের বিরুদ্ধে মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।