ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডিআরইউ মিডিয়া ক্রিকেট কাপ জিতলো বাংলাভিশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৬
ডিআরইউ মিডিয়া ক্রিকেট কাপ জিতলো বাংলাভিশন ছবি: কাশেম হারুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: প্রতিপক্ষ চ্যানেল আইকে হারিয়ে সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ান হয়েছে বাংলাভিশন।

শনিবার (০৫ নভেম্বর) সকালে টুর্নামেন্টের এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

স্ট্যান্ডার্ড ব্যাংক ম্যান অব দ্য ম্যাচের ট্রফি পেয়েছেন বাংলাভিশনের রিপোর্টার জুবায়ের আহমেদ এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন চ্যানেল আইয়ের রিপোর্টার রাহুল রায়।

খেলা শেষে বিজয়ীদের হাতে কাপ তুলে দেন বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘এতো ব্যস্ততার মধ্যেও সাংবাদিকরা খেলার চর্চা করেন। এতোগুলো ম্যাচ খেলেছেন তারা- এটা সত্যিই সাধুবাদ জানানোর মতো বিষয়। যাদের মাথায় সারা বিশ্বের খবর থাকে, তারাও যে ভালো খেলতে পারেন, এটাই ভালো লাগছে’।

রিপোর্টারদের মাঝে ঐক্য বিনির্মাণের লক্ষ্যে এ মিডিয়া কাপ টুর্নামেন্টের আয়োজন করে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। গত ৩০ অক্টোবর থেকে শুরু হওয়া এ টুর্নামেন্টে এবার সর্বোচ্চ সংখ্যক ৪৮টি মিডিয়া টিম অংশ নেয়।

সাত দিনব্যাপী এ টুর্নামেন্টে আর্থিক সহযোগিতা করেছে সামিট গ্রুপ, স্ট্যান্ডার্ড ব্যাংক, আল আরাফা ব্যাংক, টেলিটক, শাহজালাল ইসলামী ব্যাংক, এক্সিম ব্যাংক, ও হারফি ব্যাংক।
টুর্নামেন্ট আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলো ইভেন্ট পার্টনার মিডিয়া মিউজিয়াম অব বাংলাদেশ। বেভারেজ পার্টনার ছিল মাম ও জিরা পানি।

সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামিটের হেড অব মিডিয়া শামসুদ্দিন হায়দার ডালিম, স্ট্যান্ডার্ড ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শাখাওয়াতুর রহমান, বাংলাদেশ ক্রিকেট টিমের সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু, ডিআরইউ’র সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, ইভেন্ট পার্টনার মিডিয়া মিউজিয়াম অব বাংলাদেশের প্রধান নির্বাহী এমএম বাদশাসহ স্পন্সর প্রতিষ্ঠানের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।
গত বছরের টুর্নামেন্টে চ্যানেল টোয়েন্টিফোরকে হারিয়ে কাপ জিতেছিল চ্যানেল আই।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৬
জেডএফ/এএটি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।