ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ট্রাক-কাভার্ডভ্যান ধর্মঘটীদের সঙ্গে বসেছে সরকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৬
ট্রাক-কাভার্ডভ্যান ধর্মঘটীদের সঙ্গে বসেছে সরকার

ঢাকা: আটদফা দাবির অবসান ঘটনাতে ধর্মঘটে থাকা কাভার্ডভ্যান মালিক-শ্রমিকদের সঙ্গে বসেছেন সরকারের দুই মন্ত্রী ও পুলিশ মহাপরিদর্শক (আইজি)।

শনিবার (০৫ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে সচিবালয়ে নৌপরিবহন মন্ত্রণালয়ের সভা কক্ষে তাদের সঙ্গে বসেছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান, এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাঁ ও পুলিশ মহাপরিদর্শক একেএম শহীদুল হক।

 
 
এছাড়াও এতে উপস্থিত রয়েছেন- সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এমএএন ছিদ্দিক এবং পণ্য পরিবহন মালিক-শ্রমিক সমিতির নেত‍ারা।
 
বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান অ্যান্ড ট্রান্সপোর্ট এজেন্সি মালিক-ঐক্য পরিষদ আট দফা দাবিতে রেবাবার (০৬ নভেম্বর) থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেয়।
 
ধর্মঘটকে সামনে রেখে সকালে কয়েক হাজার শ্রমিক জাতীয় প্রেসক্লাবের সামনে ট্রাক-পিকআপ নিয়ে রাজধানীতে শোডাউন ও সমাবেশ করে।
 
সায়েদাবাদ ট্রাক স্ট্যান্ড পুর্নবহাল, রাজধানীসহ প্রতিটি জেলায় জরুরি ভিত্তিতে ট্রাক টার্মিনাল ও ট্রাক স্ট্যান্ড, ট্রাক, কাভার্ডভ্যান, পিকআপ, মিনি ট্রাকের বাম্পার ও সাইড এঙ্গেল খোলার আদেশ প্রত্যাহার, জরিমানা মওকুফ করে গাড়ির কাগজপত্র নবায়নের সুযোগসহ আট দফা দাবিতে তারা এ ধর্মঘটের ডাক দিয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা,  নভেম্বর ০৫, ২০১৬
এমআইএইচ/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।