ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উন্নয়ন ও গণতন্ত্র একসঙ্গে নিশ্চিত করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৬
উন্নয়ন ও গণতন্ত্র একসঙ্গে নিশ্চিত করতে হবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোয়াখালী: বর্তমান সরকারকে উন্নয়ন এবং গণতন্ত্র একসঙ্গে নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব এসব কথা বলেন।

নোয়াখালী জেলা শাখা দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার (৫ নভেম্বর) দুপুরে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

নোয়াখালী আইনজীবী সমিতির মিলনায়তনে আয়োজিত সভায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও নোয়াখালী জেলা শাখার সভাপতি এমএ জলিল সভাপতিত্ব করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, ‘উন্নয়ন, সুশাসন এবং গণতন্ত্র বিচ্ছিন্ন নয়, এগুলোর সমন্বয়ে রাষ্ট্র পরিচালনা সরকারের কর্তব্য। তাই সরকারকে উন্নয়ন এবং গণতন্ত্র একসঙ্গে নিশ্চিত করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, স্থায়ী কমিটির সদস্য তানিয়া রব, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিকাশ চন্দ্র সাহা, সমাজতান্ত্রিক শ্রমিক জোটের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, নোয়াখালী আইনজীবী সমিতির সভাপতি আবদুর রহমান, সাবেক সভাপতি কামরুল ইসলাম, জেএসডি জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাউসার নিয়াজি, কেন্দ্রীয় নেতা আনোয়ারুল কবির মানিক, নুর রহমান চেয়ারম্যান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৬
এনটি/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।