ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে দুই ব্যাটারির দোকানে চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
রাজশাহীতে দুই ব্যাটারির দোকানে চুরি

রাজশাহী: রাজশাহী মহানগরীর রেলগেট এলাকায় ব্যাটারির দু’টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এতে ৩৭ লাখ টাকার মালামাল চুরি হয়েছে বলে দাবি করা হয়েছে।

এদিকে চুরির ঘটনায় সোমবার (০৭ নভেম্বর) দুপুরে দুই দোকানের মালিক অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেছেন।

রোববার (০৬ নভেম্বর) দিনগত রাতের কোনো এক সময় রাজশাহী নগর ভবনের সামনে ইব্রাহীম মোটরস ও নিউ আলিম ব্যাটারি নামের দোকানে চুরির ঘটনা ঘটে।  

ইব্রাহীম মটরসের মালিক ইব্রাহীম জানান, রোববার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যান। সকালে এসে দেখেন দোকানের সাটার পাল্লা লাগানো কিন্তু তালা নেই। পরে তিনি দোকানের ভেতরে ঢুকে দেখেন ১৫০টি মোটরের টায়ার যার দাম ১২ লাখ টাকা, অটোবাইকের ৫ লাখ টাকার ব্যাটারি, ট্রাক ও বাসের ২ লাখ টাকার ব্যাটারি, শেল কোম্পানির ৬০টি মবিল চুরি হয়েছে।
তিনি আরও বলেন, ল্যাপটপ, কম্পিউটার এবং নগদ ২ লাখ ৮০ হাজার টাকাসহ সবমিলে ২২ লাখ টাকার মালামাল চুরি হয়েছে। এ ঘটনায় বোয়ালিয়া থানায় একটি মামলা করেছি।

এদিকে, নিউ আলিম ব্যাটারি দোকানের মালিক আল-আমিন হোসেন বলেন, তার ৪১০টি ব্যাটারি চুরি হয়েছে। এর মধ্যে মবিল ২৫ কার্টন ছাড়াও দোকানের নগদ ১ লাখ ৮০ হাজার টাকা চুরি হয়েছে। সব মিলে ১৫ লাখ টাকার মালামাল চুরি হয়েছে। এ বিষয়ে বোয়ালিয়া থানায় মামলা করেছেন।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, চুরির ঘটনায় মামলা হয়েছে। বিষয়টি বর্তমানে তদন্ত করে দেখা হচ্ছে। তবে এখনও কাউকে আটক করা যায়নি বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।