ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাসিরনগরে ক্ষতিগ্রস্ত ৫১ পরিবারের মধ্যে টিন-টাকা বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
 নাসিরনগরে ক্ষতিগ্রস্ত ৫১ পরিবারের মধ্যে টিন-টাকা বিতরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় হামলা-ভাঙচুরের ঘটনায় ক্ষতিগ্রস্ত ৫১ পরিবারের মধ্যে ঢেউটিন এবং নগদ টাকা বিতরণ করেছে জেলা প্রশাসন।

 

 
সোমবার (৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসক ড. রেজওয়ানুর রহমান এসব পরিবারের মধ্যে ১১৪ বান্ডল ঢেউটিন এবং তিন লাখ ৪২ হাজার টাকা বিতরণ করেন।

এসময় জেলা প্রশাসক বাংলানিউজকে জানান, উপজেলা সদরের সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত কাশিপাড়ার ১২টি পরিবারকে তিন বান্ডল করে টিন, নয় হাজার করে টাকা এবং সদরের ২৩টি পরিবার ও হরিপুর ইউনিয়নের ১৬টি পরিবারকে দুই বান্ডল করে টিন ও ছয় হাজার করে টাকা দেওয়া হয়েছে।
 
ফেসবুকের একটি পোস্টকে কেন্দ্র ৩০ অক্টোবর দুপুরে নাসিরনগর সদরে হামলা ও ভাঙচুর করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে দু’টি এবং পুলিশের পক্ষ থেকে দু’টিসহ মোট চারটি মামলা করা হয়েছে। এসব মামলায় এ পর্যন্ত ৭৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার এদের মধ্যে আটজনকে তিনদিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।